Computer Accessories Bangla review, Style

আশিক কম্পিউটার এন্ড হার্ডওয়্যার ল্যাব এর সেবা দেওয়ার প্রক্রিয়া ?

                           

আশিক কম্পিউটার এন্ড হার্ডওয়্যার ল্যাব এর সেবা দেওয়ার প্রক্রিয়া ?

  • আশিক কম্পিউটার এন্ড হার্ডওয়্যার ল্যাব এখন সারা বাংলাদেশে তাদের পণ্য পাঠিয়ে দিচ্ছে ।
  • আমরা অনেকেই হয়ত অনলাইন থেকে মাল নিয়ে প্রতারিত হচ্ছে । যার কারণে আমরা অনলাইন থেকে মাল নিতে চাইনা । তাই আমরা  যেভাবে আমাদের সার্ভিস দিয়ে থাকি তার বর্ণনা করা হলো :

# আমাদের ওয়েবসাইট www.ashikcomputer.com থেকে অর্ডার করতে পারেন । অথবা আমাদের Official Number : 01927580712 এ যোগাযোগ করে আপনারা Order করতে পারেন।

# তাছাড়াও আমাদের YOUTUBE  চ্যানেল Ashik Computer And Hardware Lab রয়েছে যেখান থেকে আপনারা আমাদের মালামালের Price এবং এর মালামালের  বিবরণ জানতে পারবেন ।

# আমরা সারা বাংলাদেশে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আমাদের মালামাল পাঠিয়ে থাকি । কুরিয়ার সার্ভিসগুলো হলোঃ এস.এ পরিবহন / সুন্দরবন কুরিয়ার সার্ভিস এবং জননী ইত্যাদি ।

# আপনারা যদি কুরিয়ার সার্ভিস থেকে মাল রিসিভ করার পর মালটি  ভালো মনে না করেন তাহলে আপনি আমাদের কাছে এক মাসের মধ্যে মালটি ফেরত দিতে পারবেন। ফেরত দিলে আপনার টাকা  আমরা রিটার্ন করে দিব।

আমাদের মালামালের এক বছর দুই বছর এমনকি তিন বছরের ওয়ারেন্টি থাকে আপনারা আমাদের কাছ থেকে কিভাবে ওয়ারেন্টি করাবেন  তার পক্রিয়া  বলে দিচ্ছি  ঃ

# আপনারা সুন্দরবন কুরিয়ার সার্ভিস এ আমাদের নাম আশিক কম্পিউটার , আমাদের ঠিকানা ব্রাহ্মণবাড়িয়া এবং আমাদের মোবাইল নাম্বার : 01746-659826 লিখে পাঠিয়ে দেবেন ।

# আপনি মালটি পাঠিয়ে দিলে আমরা এক থেকে দুই দিনের মধ্যে মালটি  রিসিভ করে থাকি। এবং রিসিভ করার পর আপনাদের নাম ঠিকানা এবং মোবাইল নাম্বার আমরা একটি খাতায় নোট করে রাখি ।

# তারপর আমরা আপনার পণ্যটি  দুই থেকে সাত দিনের মধ্যেই _ ওয়ারেন্টি করিয়ে দেই ।

# ওয়ারেন্টি করে দেওয়ার সময় আমরা আপনার মতই  আপনার নাম _ ঠিকানা এবং মোবাইল নাম্বার দিয়ে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনার ঠিকানায় পাঠিয়ে দিয়ে থাকি ।

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *